শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

বরিশালের গৌরনদীতে মায়ের বকাঝকা খেয়ে গলায় ফাঁস দিয়ে শারমিন আক্তার নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল দুপুর দেড়টার দিকে উপজেলার টরকী বন্দর কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। শারমিন গৌরনদী গালর্স স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও বন্দরের কাঠ ব্যবসায়ী খোকন সরদারের মেয়ে।

স্থানীয়রা জানায়, গত এক বছর ধরে কলেজছাত্রী শারমিন আক্তার জনৈক এক যুবকের সঙ্গে প্রেম করে আসছিলো। বিষয়টি শারমিনের পরিবারের সদস্যরা জানতে পারে। গত শনিবার সন্ধ্যায় তার মা তাকে বকাঝকা করেন। এতে অভিমান করে সে গতকাল দুপুর দেড়টার দিকে নিজ কক্ষের ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা লাশ নিয়ে বাসায় তালা ঝুলিয়ে গোপনে কালকিনি উপজেলার কয়রিয়া গ্রামে চলে যান।
গৌরনদী থানার এসআই সাধন কুমার মন্ডল জানান, ঘটনার পর পরিবারের সদস্যরা বিষয়টি পুলিশকে না জানিয়ে বাসায় তালা ঝুলিয়ে শারমিনের লাশ দাফনের জন্য গ্রামের বাড়ি কালকিনির কয়রিয়া গ্রামে নিয়ে যায়। খবর পেয়ে তিনি গতকাল বিকাল ৪টার দিকে ঘটনাস্থলে যান। এরপর পুলিশের নির্দেশে স্বজনরা শারমিনের লাশ নিয়ে সন্ধ্যা ৬টার দিকে টরকী বন্দরের বাসায় আসেন। এরপর লাশ থানায় নিয়ে আসে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান এসআই সাধন কুমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন