বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিষিদ্ধ নেশার ট্যাবলেট বিক্রি, সৈয়দপুরে ফার্মেসির মালিক কারাগারে

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৬:৪৮ পিএম

নীলফামারীর সৈয়দপুরে নিষিদ্ধ ঘোষিত মাদক টাবলেট বিক্রির দায়ে একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (৫ অক্টোবর) শহরের কয়া-গোলাহাট মাংস বাজার সংলগ্ন কালাম ডেন্টাল চিৎিসালয় ও ফার্মেসির মো. ওমর ফারুককে (৩০) ওই জেল জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই সাজা প্রদান করেন।
নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদ জানান, সৈয়দপুর শহরের কয়াগোলাহাট এলাকার কালাম ডেন্টাল ফার্মেসিতে ও দন্ত চিকিৎসালয়ে দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ট্যাবলেট বেচাবিক্রি করা হচ্ছিল। আর গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ২ টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের উপস্থিতিতে ওই ফার্মেসিতে এক অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই ফার্মেসি থেকে ৩০ পিস নিষিদ্ধ ঘোষিত মাদক ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
এ সময় ওই ফার্মেসি থেকে মো. ওমর ফারুক (৩০) নামের একজনকে আটক করা হয়। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নিষিদ্ধ ঘোষিত মাদক ট্যাবলেট বিক্রির দায়ে ওমর ফারুককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি মো. রমিজ আলম।
দণ্ডপ্রাপ্ত ওমর ফারুক সৈয়দপুর বোতলাগাড়ি ইউনিয়নের পুর্ব বোতলাগাড়ি কাচারী এলাকার মো. কাশেম আলীর ছেলে। দণ্ডপ্রাপ্ত ওমর ফারুককে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন