ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

এবার সীমান্তপথে ভারতীয় গাঁজা আসছে

বিশেষ সংবাদদাতা, যশোর | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:৩৭ পিএম

ফেনসিডিলের পাশাপাশি এবার সীমান্তপথে ভারতীয় গাজা আসছে। আগে টুকটাক আসলেও এখন আসছে কেজি কেজি। বিজিবি যশোরের রঘুনাথপুর সীমান্ত হতে ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার ঘটনায় তা প্রমাণিত হয়েছে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি দৈনিক ইনকিলাবকে জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে এসে যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে যাচ্ছে। উক্ত মাদকদ্রব্য আটকে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে সোমবার রঘুনাথপুর বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ শান্তি মিয়া এর নেতৃত্বে দুইটি বিশেষ মাদক বিরোধী তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সীমান্তের মেইন পিলার ২০/২ এস হতে ৮শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে রঘুনাথপুর গ্রামের মোঃ সুমন মিয়ার বাড়ি তল্লাশী করে রান্না ঘরের ভিতর থেকে ৪০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও সর্বাঙ্গহুদা গ্রামের মোঃ বকুল হোসেন এর বাড়ি তল্লাশী করে কবুতরের বাক্স থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজাসহ সর্বমোট ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার সিজার মূল্য ২,৬৬,০০০/- (দুই লক্ষ ছেষট্টি হাজার) টাকা।

পলাতক আসামীদের নাম (১) মোঃ সুমন মিয়া (২০), পিতা-আলী কদর, গ্রাম-রঘুনাথপুর, ডাকঘর-ধান্যখোলা, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর (২) মোঃ বকুল হোসেন, পিতা-মোঃ মিস্টার, গ্রাম-সর্বাঙ্গহুদা, ডাকঘর-ধান্যখোলা, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর। উদ্ধারকৃত গাঁজাসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন