বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৯:০৩ পিএম

নরসিংদীর মনোহরদীতে আনসার-ভিডিপি সদস্যদের অর্থায়নে এবং স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করা হয়েছে। গত বুধবার শুকুন্দী ইউনিয়ন আনসার ও ভিডিপি সদস্যরা নিজেদের অর্থ ব্যয় করে গন্ডারদিয়া গ্রামে এই রাস্তা নির্মাণ করেন। ফলে কয়েকশ’ লোকের আসা-যাওয়ার প্রবেশ পথ তৈরি হলো। পূরণ হয়েছে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন।

জানা গেছে, গন্ডারদিয়া পশ্চিমপাড়ার দুই প্রধান সড়কের মধ্যবর্তী কয়েকশ’ লোকের চলাচলের জন্য ওই রাস্তা নির্মাণ করার জন্য স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যানের কাছে অনুরোধ করা হয়। রাস্তা তৈরি করে দেয়া হবে বলেও তাদেরকে প্রতিশ্রুতি দেয়া হয়েছিল। কিন্ত কাজের কাজ কিছুই হয়নি। পরে শুকুন্দী ইউনিয়ন ভিডিপি কমান্ডার বুরুজ মিয়ার উদ্যোগে ইউনিয়নের সকল আনসার ও ভিডিপি সদস্যদের কাছ থেকে চাঁদা তুলে ইটের ঢালাই দিয়ে এই রাস্তা নির্মাণ করলেন।
উদ্যোক্তা মো. বুরুজ মিয়া বলেন, নরসিংদী জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট সাজেদুর রহমানের পরামর্শে শুকুন্দী ইউনিয়ন আনসার ও ভিডিপির সদস্যদের কাছ থেকে সাধ্য মতো চাঁদা তুলে রাস্তাটি নির্মাণ করেছি। ইট সিমেন্টের ঢালাই দিয়ে দিয়েছি যেন আর না ভাঙে।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রওশন আরা বলেন, শুকুন্দী ইউনিয়ন আনসার ভিডিপির সদস্যদের অর্থায়নে এবং স্বেচ্ছাশ্রমে একটি ঢালাই রাস্তা নির্মাণ করা খুবই প্রশংসনীয় কাজ। তাদের এই মহান উদ্যোগকে স্বাগত জানাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন