বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল কালিয়াকৈর ও নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থীসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলো গাজীপুরের জয়দেবপুর থানার, বুরুলিয়া গ্রামের মোঃ আবুল কাশেমের কন্যা কামরুন নাহার (২৫) ও কালিয়াকৈর উপজেলার আশাপুর গ্রামের মৃত মারফত আলীর পুত্র আব্দুল আজিজ (৪৮) ।
জানা যায়, গাজীপুরের জয়দেবপুর থানার, বুরুলিয়া গ্রামের আবুল কাশেম এর কন্যা কামরুন নাহারের ওই দিন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ছিল। যানজট এরিয়ে দ্রæত পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য পিতা কাশেম আলী ওই দিন সকালে কন্যা কামরুন নাহারকে সাথে নিয়ে একটি মোটরসাইকেল চালিয়ে বাড়ী থেকে রওনা হন। পথিমধ্যে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছিলে ঢাকা মেট্রো জ ১৪-০২৮৭ নম্বরের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কামরুন নাহারের মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেল চালক বাবা আবুল কাশেম মারাত্মক হন। তাকে উপজেলা মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপরদিকে ওই একই দিন সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চান্দরা এলাকার গেøাব মেটাল কারখানার সামনে ঢাকা মেট্রো জ ১৪-০২৮৭ নম্বরের একটি যাত্রীবাহী বাসের হেলপারের ধাক্কায় আব্দুল আজিজ নামে এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়।
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরে ট্রাকের ধাক্কায় আলী হোসেন (৪৮) নামে এক নাইট গার্ডের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে শহরের হরিশপুর বাইপাস এলাকায় মনোয়ারা ফিলিং স্টেশনের সামেন এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আলী হোসেন হরিশপাড়ার এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠানের নাইট গার্ড ও নাটোর সদর উপজেলার বেজপাড়া আমহাটি গ্রামের বাসিন্দা। ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এস আই হামিদুল ইসলাম জানান, আলী হোসেন ডিউটি শেষে ভোরে বাড়ি ফিরছিলেন। পথে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন