শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৩:০৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে হাছেন বাবু (৩২) নামে এক রিক্সা-ভ্যান চালককে কুপিয়ে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর মাঠের ধান ক্ষেতে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।
শুক্রবার সকাল ১০ টায় বলিভদ্রপুর ধান ক্ষেত থেকে রিক্সা-ভ্যানচালক হাছেন বাবুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত ভ্যান চালক হাছেন বাবু, উপজেলার বেতদিঘী ইউনিয়নের সৈয়দপুর দক্ষিপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।
ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসান মাহমুদ বলেন বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় দুবৃত্তরা ভ্যান চালক হাছেন বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। প্রাথমিক তদন্তে নিহত হাছেন বাবুর শরিরে একাধিক ক্ষতের চিহ্ন পাওয়া গেছে বলে তিনি জানান।

এদিকে ভ্যানচালক হাছেন বাবুকে হত্যার ঘটনায় শোকের ছায়া পড়েছে হাছেন বাবুর গ্রাম সৈয়দপুরে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হাছেন বাবুর হত্যার ঘটনায় জ্ঞান হারিয়েছেন হাছেন বাবুর বৃদ্ধপিতা আব্দুর রশিদ (৬০)। হাছেন বাবুর বৃদ্ধ মা হাছনা বেগমের আহাজারীতে ভারী হয়ে উঠেছে সেখানকার পরিবেশ। এসময় উপস্থিত সকলের অশ্রæ ঝরতে দেখা গেছে। হাছেন বাবুর বোন রশিদা বেগম বলেন, বৃহস্পতিবার বিকেলে হাছেন বাবু ভ্যান নিয়ে বের হওয়ার পর, আর বাড়ী ফেরেনি। পরের দিন শুক্রবার সকালে তারা লোকমুখে খবর পেয়েছেন হাছেন বাবুকে কে বা কাহারা গলা কেটে হত্যা করেছে।

হাছেন বাবুর চাচা রফিকুল ইসলাম বলেন তার বড় ভাই আব্দুর রশিদের দুই ছেলে এক মেয়ের মধ্যে হাছেন বাবু মেজো। হাছেন বাবুর বড় ভাই ইয়ানুর গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে, মেয়েটি স্বামীর ঘর ছেড়ে এখন বাবার বাড়ীতে বসবাস করছে। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিই ছিল হাছেন বাবু।
ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম বলেন শুক্রবার সকালে স্থানীয় বাসীন্দাদের নিকট থেকে খবর পেয়ে, দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর এলাকার ধানক্ষেত থেকে হাছেন বাবু (৩২) নামে এক ভ্যান চালকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন