শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দাঁড়ানোর দাবিতে নেত্রকোনায় উলামা মাশায়েখ পরিষদের মানববন্ধন ও সমাবেশ

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে গতকাল শুক্রবার বাদ জুমা জেলা শহরের বড়বাজার জামে মসজিদ প্রাঙ্গণে সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দাঁড়ানোর দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোনা জেলা সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোস্তফা আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গাজী মুহাম্মদ আব্দুর রহিমের পরিচালনায় মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের ঢাকা বিভাগীয় সমন্বয়কারী আলহাজ্ব কারী আব্দুর রকীব। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন, হাফেজ মাওলানা হাবীবুল্লাহ খান, মাওলানা হুসাইন আহমেদ, হাফেজ শফিকুল ইসলাম, কারী আসহাব উদ্দিন জিহাদী, আবু হুরায়রা মিল্কী প্রমুখ। মানববন্ধন ও সমাবেশে উলামা মাশায়েখ ছাড়াও ধর্মপ্রাণ মুসুল্লীগণ অংশগ্রহণ করেন।
মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, শান্তির ধর্ম ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান নেই। ধর্মের নাম ব্যবহার করে যারা সন্ত্রাসী কর্মকাÐ চালিয়ে নিরীহ নিরপরাধ মানুষকে হত্যা করছে তারা দেশ ও জাতির শত্রæ। নেতৃবৃন্দ সম্প্রতি গুলশান হোটেল আর্টিসান ও শোলাকিয়া ঈদগাহ প্রাঙ্গণে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষানীতি ও পাঠ্যসূচীতে ইসলামী চিন্তা চেতনা বাদ দেওয়ার কারণেই সন্ত্রাসবাদ মাথাচাড়া দিয়ে উঠেছে।
বক্তারা আরো বলেন, এখন পর্যন্ত দেশে যে সমস্ত সন্ত্রাসী বা জঙ্গি ধরা পড়ছে তারা সবাই নামী দামী স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে হলে দেশের সমস্ত স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সামনে ইসলামের প্রকৃত শিক্ষা তুলে ধরার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন