শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার পূর্বধলায় ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৮:০৮ পিএম

বাঁশ কাটাকে কেন্দ্র করে সহোদর ছোট ভাইয়ের দায়ের কুপে বড় ভাই ইমাম হোসেন (৬০) নিহত ও তার ছেলে সোহ্রাব হোসেন (৩০) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে নেত্রকোনা জেলার পুর্বধলা নারান্দিয়া ইউনিয়নের পাইকুড়া গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পাইকুড়া গ্রামের মৃত ফজর আলীর চার ছেলে ইমাম হোসেন, আমজাদ হোসেন, আহম্মদ হোসেন ও মোহাম্মদ হোসেনের মধ্যে পতৃক সূত্রে প্রাপ্ত জমির ভাগ-ভাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ইমাম হোসেন ও তার ছেলে সোহরাব রবিবার দুপুরের দিকে বাঁশঝাড়ে বাঁশ কাটতে যায়। এ সময় তারই দুই ছোট ভাই আমজাদ হোসেন ও আহম্মদ হোসেন এবং তাদের সন্তানেরা বাঁধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এরই এক পর্যায়ে আমজাদ হোসেন দৌঁড় দিয়ে বাড়ি থেকে দা নিয়ে এসে বড় ভাই ইমাম হোসেন ও ভাতিজা সোহরাবকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বেলা দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইমাম হোসেনের মৃত্যু হয়।
এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার পর থেকেই দুই সহোদর ভাই আমজাদ হোসেন (৫৫) ও আহম্মদ হোসেন (৫০) তাদের পরিবারের লোকজন নিয়ে পলাতক রয়েছেন। নিহতের ময়না তদন্ত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেই সম্পন্ন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন