শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা আটক -১

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৬:১৯ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল আজিজ দুলাল (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার সন্ধায় উপজেলার মহাদান ইউনিয়নের হিরন্যবাড়ীর নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি মামলাও হয়েছে।
মামলা সুত্রে জানা যায়,গত ২ অক্টোবর বেলা ১১টার দিকে মহাদান ইউনিয়নের হিরন্যবাড়ী গ্রামের মৃত গাদু শেখের ছেলে আব্দুল আজিজ দুলাল প্রতিবেশীর ৯ ও ৭ বছরের দুটি শিশুকন্যাকে মোবাইলে ছবি দেখার কথা বলে কৌশলে তার নিজ ঘরে ডেকে নিয়ে তাদের হাতে ১০টাকা করে চকলেট খেতে দেন এবং মোবাইল দেখাতে থাকে। ছবি তুলার কথা বলে ৯ বছরের শিশুটিকে বিছানায় শুয়াইয়ে শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত লাগাতে থাকে। এক পর্যায়ে পরনের পাজামা খুলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশু দুটি চিৎকার করলে ভয়ে আব্দুল আজিজ তাদের ছেড়ে দিলে শিশুরা দৌড়ে ঘর থেকে চলে যায়। বিষয়টি পরিবারের সদস্যদের মধ্যে জানা জানি হলে এলাকায় হৈচৈ পড়ে যায়। বুধবার সন্ধায় গ্রামবাসী আব্দুল আজিজকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুল আজিজ দুলাল তার অপকর্মের কথা স্বীকার করে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়। শিশুটির বাবা গতকাল বুধবার রাতে বাদী হয়ে মামলা দায়ের করলে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আব্দুল আজিজকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন