শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সন্ত্রাসী হামলায় আহত ২

রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৯:৫৯ পিএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে আবারো উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ও ওই অফিসের পরিছন্ন কর্মী নয়ন সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। ১৮ অক্টোবর (রবিবর) সন্ধ্যায় পৌর শহরের বন্দর বাজারে এ ঘটনা ঘটেছে। পরে খরব পেয়ে অফিস স্টাফ ও স্থানীয়রা তাকে ঘটনা স্থল থেকে উদ্বার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এপ্রসঙ্গে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎবারে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম বলেন, আমি ব্যক্তিগত মোবাইল ফোন মেরামত করতে পৌর শহরে বন্দর বাজারে রঞ্জনের দোকানে বসে ছিলাম। এ সময় অতর্কিতভাবে দূর্বৃত্তরা তার উপর হামলা চালায়। খবর পেয়ে কৃষি কর্মকর্তাসহ তার লোকজন ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে। সাদেকুল বলেন, ঘটনার সময় আইনশৃংখলা বাহিনীকে ফোন দেওয়ার পরেও সময় মত ঘটনা স্থলে পৌছাইনি। এমন অভিযোগ করলেন তিনি পুলিশের বিরুদ্ধে। পুলিশ ও কৃষি অফিস সূত্রে জানাগেছে , ঘটনার সাথে পৌর শহরে ভান্ডারা গ্রামের আবুল কালাম অরফে কালু কসায়ের বকাটে ছেলে লেমন (৩৫) জড়িত ছিল।
জানাগেছে , পূর্বের জের ধরে ঘটনাটি ঘটেছে। গত ২৭ জুলাই পৌর শহরে বন্দর চৌরাস্তা মোড়ে একই অফিসের কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষ্ণ্ রায় উপর হামলা করেছিল। তারা হল পৌর শহরে রাণীশংকৈল মৌজার মৃত আলহাজ্ব আম্বর আলীর ছেলে ফারুক ও আবুল কালাম অরফে কালু কসায়ের ছেলে লিমন। একই অফিসের কৃষি কর্মকর্তাকে মারপিট করার অভিযোগে লেমনের বিরুদ্ধে আদালতে মামলা রয়েছে। ওই মামলায় স্বাক্ষী দেওয়ার কারণে সাদেকুল ইসলামের উপর হামলা চালায় লেমন।
এপ্রসঙ্গে ওসি তদন্ত আব্দুল লতিফ জানান, এখন পর্যন্ত তারা মামলা দেয়নি থানায়। তার পরেও আসামী ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে। কৃষি কর্মকর্তা সঞ্জয়দেব নাথ বলেন, ঘটনাটি মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন