ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

আইটি এন্ড টেলিকম

দেশের বাজারে মিলছে ভিভোর ফ্ল্যাগশিপ ভি ২০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৮:২৪ পিএম

দেশের বাজারে মিলছে ক্যামেরাসহ বিভিন্ন প্রযুক্তির আধুনিক সংষ্করণ নিয়ে করা স্মার্টফোন ভিভো ভি-২০। গত ৯ সেপ্টেম্বর নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি বাজারে আনার ঘোষণা দেয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এর প্রি বুকিং চলেছে ১৫ অক্টোবর পর্যন্ত। গ্রাহকরা এখন দেশের বিভিন্ন আউটলেটে ও শো-রুম থেকে ফোন টি কিনতে পারবেন।

ভিভো ভি২০ স্মার্টফোনটিতে প্রথমবারের মতো আই অটোফোকাস প্রযুক্তি যুক্ত করা হয়েছে , যার মাধ্যমে ফোকাস ঠিক রেখে স্পষ্ট ছবি তুলার সুবিধা দিবে এই ফ্ল্যাগশিপ ফোন টি। এছাড়াও ভিভো ভি২০তে এজি গ্লাস, ডুয়েল ভিডিও ক্যামেরাসহ দারুণ কিছু প্রযুক্তি যুক্ত করা হয়েছে। স্মার্টফোনটিতে ৪৪ এমপি সেলফি ক্যামেরা যুক্ত করা হয়েছে- যা এ যাবৎকালের সবচেয়ে বড় সেলফি ক্যামেরা। ফোনটির বাজার মূল্য রাখা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা, পাওয়া যাচ্ছে সানসেট মেলোডি ও মিডনাইট জ্যাজ রঙে।

৪০০০ এমএইচ ব্যাটারি যুক্ত ভিভো ভি২০ এর পেছনে তিনটি ক্যামেরা যুক্ত করা হয়েছে। ক্যামেরাগুলো যথাক্রমে ৬৪, ৮ ও ২ এমপির। সামনের ক্যামেরাটি ৪৪ এমপির অটোফোকাস যুক্ত। এছাড়া সুপার ওয়াইড অ্যাঙ্গেল নাইট মোড ও ট্রাইপোড নাইট মোডের কারণে গভীর অন্ধকারেও ভালো ছবি তুলবে ভিভো ভি২০।

ফানটাচ ওএস১১ ও কোয়ালকম ¯œ্যাপড্রাগন ৭২০ জি দিয়ে পরিচালিত ভিভো ভি২০ স্মার্টফোনটির র‌্যাম ও রম ৮ ও ১২৮ জিবি। এছাড়াও ফোনটির ডিসপ্লেতে ৬ দশমিক ৪৪ ইঞ্চির-যাতে এজি গ্লাস প্রযুক্তি যুক্ত করা হয়েছে।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ”মিডরেঞ্জের নতুন এই ফ্ল্যাগশিপ ফোন টিতে আমরা অটোআইফোকাস প্রযুক্তি এনেছি যার মাধ্যমে গ্রাহকেরা মোবাইল ফটোগ্রাফিতে পেশাদার ফটোগ্রাফির সুবিধা পাবে। এছাড়াও ডুয়েল ভিডিও ক্যামেরার সুবিধা থাকায় অনলাইনে ক্লাস করতে অথবা সোশ্যাল মিডিয়া কন্টেন্ট তৈরিতে স্মার্টফোনটি কাজে লাগবে বলে আমরা আশা করছি।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন