শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে আম বাগান থেকে রগকাটা লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর পুঠিয়ায় আম বাগান থেকে গতকাল মঙ্গলবার সকালে অহির বক্স (৫৮) নামের এক ব্যক্তির রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অহির বক্রা উপজেলার ধোপাপাড়া এলাকার নওপাড়া গ্রামের মৃত আহাদ আলী শেখের পুত্র।
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাতের আধারে দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে বাড়ির পাশে আম বাগানে নিয়ে গিয়ে পায়ের রগ কেটে হত্যা করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছেন।
নিহতের ছেলে শরিফুল ইসলাম বলেন, গত সোমবার দুপুরে খাবার শেষে আব্বা বাড়ি থেকে বের হন। এরপর আমরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাইনি। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে স্থানীয় লোকজন আমাদের বাড়ি থেকে দু’শ গজ দূরে একটি আম বাগানে আব্বার লাশ পড়ে থাকা দেখতে পেয়ে খবর দেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, ধারালো অস্ত্র দিয়ে নিহতের পায়ের রগ কাটা হয়েছে। কান দিয়ে রক্ত বের হওয়ার আলামত রয়েছে। এছাড়া শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এই হত্যাকাÐের রহস্য ও আসামিদের চিহ্নিত করতে কাজ করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন