ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোলা ট্র্যাজেডির প্রথম শাহাদাতবার্ষিকী পালিত

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় চার শহীদের প্রথম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও মুসলিম ঐক্য পরিষদের দেয়া ছয় দফা বাস্তবায়নের দাবি জানান ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের নেতারা।
গতকাল ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের আহŸানে বোরহানউদ্দিনে হিন্দু ধর্মাবলন্বী বিপ্লব চন্দ্র শুভর ফেসবুক আইডি থেকে মহান আল্লাহ, প্রিয়নবী ও নবী কন্যা ফাতেমা (রা.) কে নিয়ে কুরুচিপূর্ণ ও বিষোদগারের প্রতিবাদ সভায় ঘটে যাওয়া হৃদয়বিদারক রক্তাক্ত ঘটনায় চার শহীদের প্রথম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শহীদদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করে তাদের স্মরণে স্মৃতিস্মারক প্রকাশ করা হয়।
আলহাজ মাওলানা তৈয়বুর রহমানের সভাপতিত্বে ভোলা সদর উপজেলার কালিনাথরায়ের বাজার হাটখোলা মসজিদে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ মুহাম্মদ শওকাত হোসেন, মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার ভাইস-প্রিন্সিপাল আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র মাওলানা মুহাম্মদ মিজানুর রহমানসহ আরো অনেকে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা আলহাজ মাওলানা আমীর হোসেন।
বক্তারা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অনতিবিলম্বে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও মুসলিম ঐক্য পরিষদের দেয়া ছয় দফা বাস্তবায়নের দাবি জানান। দাবি বাস্তবায়ন না হলে কঠিন কর্মসূচির হুঁশিয়ারি উচ্চারণ করেন। সভায় হাজার হাজার তৌহিদি জনতা অংশগ্রহণ করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন