সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৮ জনের নামে হত্যা মামলা : গ্রেফতার ২

শ্রমিকলীগ নেতা খুন

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

শেরপুরের শ্রীবরদীতে শ্রমিকলীগ নেতা আব্দুর রহিম বানু (৬০) হত্যার ঘটনায় বিলভরাট এলাকার ফিরোজ আলীকে প্রধান আসামি করে ৮জনের বিরুদ্ধে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। নিহত শ্রমিক নেতার ছেলে রমজান আলী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
গত মঙ্গলবার রাতে এজাহার দাখিল করার পর মামলাটি রেকর্ড করা হয় বলে গতকাল বুধবার বেলা ১১টার সময় নিশ্চিত করেন শ্রীবরদী থানার ওসি রহুল আমীন তালুকদার।
পুলিশ শ্রীবরদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল সকালে মামলার অপর দুই আসামি আকতার (৩৫) ও জনি (৪২) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।
মামলার বাদী রমজান আলী জানান, প্রায় ৫ বছর আগে অভিযুক্ত প্রধান আসামি সুরুজ আলীর সাথে তার বোনের (আব্দুর রহিম বানুর মেয়ে) বিয়ে হয়েছিল। কিন্তু তাদের মধ্যে বনিবনা না হওয়ায় বিবাহ বিচ্ছেদ হয়। এ নিয়ে মামলা মোকাদ্দমা পর্যন্ত হয়েছিল। এঘটনার পর থেকে সুরুজ আলী ও তার লোকজন তার পিতাকে হুমকি দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় তারা আমার বাবা আব্দুর রহিম বানুকে খুন করেছে। উল্লেখ্য, আব্দুর রহিম বানু নামে ওই শ্রমিক নেতা গত ২০ অক্টোবর ভোরে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে দুর্বত্তরা তার ওপর হামলা করে কুপাতে থাকে। এসময় বাড়ির লোকজন যারযার ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল। পরে তার ডাক চিৎকারে বাড়ির লোকজন বের হলে। দূর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে গুরুতর আহত আব্দুর রহিম বানুকে প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতাল ও পরে শেরপুর জেলা হসপাতাল সবশেষ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। নিহত আব্দুর রহিম বানু উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের মৃত মুনছর আলীর ছেলে ও ৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন