রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যৌতুকের জন্য স্ত্রী খুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে শ্বাসরোধ করে স্বামী ও তার পরিবারের লোকজন হত্যা করেছে বলে অভিয়োগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। নিহত চাঁদনী কুমিল্লার চান্দিনার মইছালের সামিমুল হক সোহেলের মেয়ে। তারা পূর্বগ্রামে ভাড়ায় থাকতো।
চাঁদনীর পিতা সামিমুল হক সোহেল জানান, তার মেয়ের সঙ্গে পূর্বগ্রাম এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে অনিক মিয়া প্রেম করে বিয়ে করে। এ বিয়েতে তাদের সম্মতি ছিল না। তবে চাঁদনী তার সিদ্ধান্তে অটল ছিল। মাস তিনেক তাদের সংসার ভালোই চলছিল।
কিন্তু গত ১ মাস ধরে যৌতুকের জন্য চাপ দিতে থাকে স্বামী অনিক ও তার পরিবারের লোকজন। চাঁদনীকে প্রায়ই মারধর করতো অনিক। গত ২০ অক্টোবর যৌতুকের জন্য ফের চাপ প্রয়োগ করে স্বামী। এতে সে অস্বীকার করলে বেদম প্রহার করে। রাতে পুনরায় তাকে যৌতুকের জন্য মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তারা প্রচার করতে থাকে চাঁদনী আত্মহত্যা করেছে। শ্বশুড়বাড়ির লোকজন হাসপাতাল ভর্তি করে সেখান থেকে পালিয়ে যায়। বর্তমানে অনিক ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় চাঁদনীর পিতা সোহেল বাদী হয়ে ৭ জনের নামে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন