ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গণধর্ষনসহ ১১মামলার আসামী অস্ত্রসহ গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৫:২৭ পিএম | আপডেট : ৭:৩১ পিএম, ২২ অক্টোবর, ২০২০

ঢাকার সাভারে গনধর্ষনসহ ১১মামলার আসামীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং। এরআগে বুধবার রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শেখ ফরিদ (৪২) সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার আবুল হাশেম মিয়া ওরফে বিষুর ছেলে। তার হেফাজত থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং বলেন, গ্রেফতার ফরিদের বিরুদ্ধে গনধর্ষণ, অবৈধ অস্ত্রধারী, চাঁদাবাজি মামলাসহ বিভিন্ন থানায় ০৯ টি নিয়মিত মামলা রয়েছে।

বুধবার রাতে জয়নাবাদি এলাকার একটি চায়ের দোকানে বসে ছিল। র‌্যাব দেখে সে পালানোর চেষ্টা করে। এসময় তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে গুলিসহ বিদেশি পিস্তল, ১০০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

মাদক ও অস্ত্রসহ পৃথক দুটি মামলানদায়ের করে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে। এনিয়ে তার মোট মামলার সংখ্যা ১১।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরিদ জানিয়েছে, মূলত অভ্যাসগত ধর্ষনকারী, চাঁদাবাজ, শীর্ষস্থানীয় মাদককারবারী এবং অস্ত্রধারী দুর্র্ধষ সন্ত্রাসী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কথা বলতে সাহস করত না এবং তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতিসহ জান-মালের ক্ষতি করতো।

 

Thank you for your decesion. Show Result

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন