ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মংলা বন্দরে বিদেশি জাহাজে প্রকৌশলীর মৃত্যু

মংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৩:০৭ পিএম

মংলা বন্দরে একটি বিদেশি জাহাজের প্রকৌশলীর মৃত্যু হয়েছে। রোমানিয়ার নাগরিক এই প্রকৌশলীর নাম ভ্যারল তায়ের (৫২)। শনিবার (২৪ অক্টোবর) রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয় সংশ্লিষ্টরা। এ ঘটনায় মংলা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে া জাহাজটিতে ক্যাপ্টেনসহ মোট ১৪ জন নাবিক রয়েছেন। ময়না তদন্ত রিপোর্ট না াাসা পর্যন্ত জাহাজটিকে এই বন্দরেই থাকতে হচ্ছে ।

লাইব্রেরিয়া পতাকাবহী এম ভি এইচ আর রেভিলেশন বিদেশি জাহাজটির স্থানীয় শ্রমিক ঠিকাদার মেসার্স নুরু এন্ড সন্স এর মারিক আলহাজ এইচ এম দুলাল জানান, বার্মার ইয়াংগুন বন্দর থেকে ছেড়ে আসা জাহাজটি মেশিনারী পণ্য নিয়ে গত ২২ অক্টোবর মংলা বন্দরের হারবাড়িয়ার ১ নং বয়ায় অবস্থান করে। ওই জাহাজের দ্বিতীয় প্রকৌশলীর দায়িত্বে ছিলেন রোমানিয়ার নাগরিক ভ্যারল তায়ের। শনিবার ওই জাহাজেই রাতের যে কোন সময়ে তার মৃত্যু হয়। জাহাজের অন্যান্য নাবিকেরা বিষয়টি জানার পর তারা পোর্ট হেলথের চিকিৎসকদের খবর দেয়। পরে চিকিৎসক দল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তবে কি কারণে তার মৃত্যু হয়ছে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

এদিকে মংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হওয়ার পর রোববার (২৫ অক্টোবর) সকালে প্রাথমিক সুরতহাল শেষে প্রকৌশলী ভ্যারল তায়েরের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে ।
বন্দরের সুত্রে জানা গেছে আগামি ৩০ অক্টোবর মৃত নাবিকের ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে । এই রিপোর্ট না াাসা পর্যন্ত বিদেশি এই জাহাজটি মংলা বন্দরে অবস্থারন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন