শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগের নেতা-কর্মী ধর্ষক হলেও ছাড় নয়

ভিডিও কনফারেন্সে ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ধর্ষক আওয়ামী লীগের নেতা-কর্মী হলেও তাকে ছাড় দেয়া হবে না। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গতকাল রোববার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়ের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন আ.লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদের উদ্যেগে বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে আয়োজিত শুভেচ্ছা বিনিময়ে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের চট্টগ্রামের বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বাবু অরবিন্দু ভৌমিক, উপজেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি রনজিত কর্মকার, শিল্পপতি লোকনাথ ভৌমিক, বসুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর কমল কান্তি মজুমদার প্রমুখ।

এ সময় মন্ত্রী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে হিন্দু, মুসলমান ও অন্যান্য ধর্মালম্বী সকল লোকজনের সমান অধিকার। আমাদেরকে মিলেমিশে চলতে হবে। কোন ভেদাভেদ নেই। কোম্পানীগঞ্জ উপজেলার দলীয় নেতা-কর্মীদের বলেন, সনাতন ধর্মালম্বীদের সর্বাত্মক সহযোগিতা করবেন। করোনা মহামারীতে আমার নোয়াখালী-৫ নির্বাচনী এলাকার একটা লোক ও না খেয়ে থাকবে না। আমি বেগমগঞ্জের নারকীয় ঘটনায় লজ্জিত। অপরাধী যে দলের হোক, আওয়ামী লীগের হলেও সে অপরাধ করে পাড় পাবে না। তাকে আইনের আওতায় আনতে হবে। বেকার ছেলে মেয়েদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ২৯ অক্টোবর, ২০২০, ৬:১০ পিএম says : 0
What a shot!!!!.....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন