ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নানা বাড়ি বরিশালের গৌরনদীতে বেড়াতে এসে পালরদী নদীতে গোসল করতে নেমে নদীর পানিতে ডুবে সজীব শেখ (৬) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার বড় কসবা এলাকার পালরদী নদী থেকে ভাসমান অবস্থায় ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়। সজীব গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার টিহাটি গ্রামের ফরিদ শেখের ছেলে।

পুলিশ ও সজীবের স্বজনরা জানান, কোটালীপাড়া উপজেলার টিহাটি গ্রামের শিশু শ্রেণীর ছাত্র সজীব শেখ তার মায়ের সঙ্গে গত বৃহস্পতিবার সকালে গৌরনদী পৌরসভার টরকীরচর এলাকায় নানা খাদেম আলী খন্দকারের বাড়িতে বেড়াতে আসে। স্কুলছাত্র সজীব শেখ সাঁতার কাটতে জানত না। গতকাল দুপুর ১২টার দিকে সজীব নানা বাড়ি সংলগ্ন পালরদী নদীতে গোসল করতে নামে।

এ সময় নদীর পানির তোড়ে সে ভেসে গিয়ে পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে ১ কিলোমিটার দক্ষিণে বড় কসবা এলাকার পালরদী নদী থেকে ভাসমান মুমূর্ষু অবস্থায় সজীবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে এসআই মো. কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল বিকালে স্বাস্থ্যকমপ্লেক্স থেকে সজীবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন