ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সাবেক প্রেমিকার ভিডিও ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

জোর গুঞ্জন শোনা যায় এক সময়ে সৌরভ গাঙ্গুলির সঙ্গে গোপন মন দেওয়া-নেওয়া হয়েছিল নাগমার। এখন সে কথা শুধু বাতাসেই ভাসে। দাদা নিজের জীবনে ক্যারিয়ার ও পরিবারকে প্রায়োরিটি দিয়ে নাগমাকে পিছনে ছেড়ে চলে এসেছেন। আর এই কথা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন স্বয়ং নাগমাই।
তিনি জানিয়েছিলেন দু’জনেই নিজের ক্যারিয়ারকে গুরুত্ব দিয়ে জীবনের ক্ষণস্থায়ীকে রোমান্সকে বিদায় করে দিয়েছিলেন। সেই দাদা’র এক সময়ের ক্রাশ নাগমার একটি ভোজপুরি গানের একটি ভিডিও এই মুহূর্তে সুপার ভাইরাল।

এমনিতেই সারা ভারতে ভোজপুরি ফিল্ম ইন্ড্রাস্ট্রির একটি বড় ভক্তশ্রেণী রয়েছে। এই মুহূর্তে রবি কিষণ ও নাগমা অভিনীত একটি পুরনো গান ভাইরাল হয়েছে। হঠাৎই বিদ্যুতের গতিতে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে।
সেলুলয়েডে সুপারহিট জুটি রবি কিষণ ও নগমার নাচের ঠুমকা। দুজনেই সিনেমায় ক্যারিয়ার শুরু করেছিলেন। সেইজন্যে এই ২ জনের কেমিস্ট্রিও দারুণ। এই মুহূর্তে অবশ্য ফিল্মি ক্যারিয়ার ছেড়ে রাজনীতির আঙিনায় পা রেখেছেন।

কিন্তু দুই তারকার সুপারহিট ভোজপুরি গানে নাচ চমৎকার ভাবে মন কাড়ছে সকলেরই। ২০০৫ সালে ভোজপুরি সিনেমা পন্ডিত জী বতাই না বিয়াহ কব হোই’তে গান ছিল ‘লহঙ্গা উঠা দে রিমোট সে’।
ইউটিউবে দুরন্ত গতিতে ভাইরাল হয়ে উঠেছে পুরনো এই ভিডিও। বর্তমানে এই ভিডিওটির ভিউ হয়েছে ৫৮ লাখ। রবি কিষণকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির শাহরুখ খান বলা হয়। ২০১৯ থেকে গোরক্ষপুর কেন্দ্র থেকে বিজেপি’র টিকিটে ভোটে দাঁড়িয়ে জিতেছেন রবি কিষণ। অন্যদিকে দক্ষিণী রাজনীতির আঙিনায় পা রেখেছেন একসময়ের লাস্যময়ী অভিনেত্রী নাগমা।

এই ভিডিওতে একেবারে ভোজপুরি স্টাইলে তুফান মাতিয়েছেন বর্তমানের দুই রাজনীতিবিদ। তবে ভক্তরা এই রাজনীতিবিদদের না চিনতে চেয়ে একেবারে নিজেদের প্রিয় অভিনেত্রী ও অভিনেতার কেমিস্ট্রিতে বুঁদ হয়েছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া/বলিউড শাদীজ ডটকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন