শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাটহাজারীতে কোভিড-১৯ সনাক্তকরণ ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যারিস্টার নওফেল

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৫:৫০ পিএম

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, যত দ্রুত ও সহজে করোনা ভাইরাসের নমুনা পরিক্ষা করা যাবে ততই সনাক্তকৃত রোগীর চিকিৎসা প্রদান করা সহজ হবে। ঘাতক এ ব্যাধি যে হারে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে তাৎক্ষণিক ভাবে নমুনা পরিক্ষার মাধ্যমে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিতে পারলে মৃত্যুর হার অনেকাংশে কমে যাবে। তাছাড়া সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চললে ও এ রোগে আক্রান্তের হার কমে আসবে। তিনি গতকাল শনিবার হাটহাজারী উপজেলায় প্রতিষ্ঠিত চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় রিসার্চ এন্ড ফার্ম বেইজড ক্যাম্পাসে কোভিড-১৯ সনাক্ত করণ ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।
চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় রিসার্চ এন্ড ফার্ম বেইজড ক্যাম্পাস মিলানায়তনে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হাটহাজারী প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়–য়া, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আলম মামুন, সিভাসুর প্রফেসর ড. নুরুল আবছার খাঁন, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা: এ এস এম ইমতিয়াজ হোসাইন, সহকারি কমিশনার (ভুমি) শরীফ উল্যাহ, থানার ওসি মাসুদ আলম। ডা: তাহিয়া আহমদ লুবনা এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আলহাজ্ব মাওলানা হাফেজ আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন