ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে রাষ্ট্রদূত আবু জাফরের সাথে বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৬:২৭ পিএম

রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফরের সাথে আমিরাতে বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের নেতৃবৃন্দ -ইনকিলাব


আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফরের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন আমিরাতে বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের নেতৃবৃন্দ। গত বুধবার তারা এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ প্রবাসীদের নানা সমস্যা ও করণীয় সম্পর্কে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বিশেষ করে আরব আমিরাতে বাংলাদেশিদের বন্ধ ভিসা খোলা সম্পর্কে, বাংলাদেশের এয়ারপোর্টে প্রবাসীদের হয়রানি এবং প্রবাসী পরিবারের সন্তানদের ভর্তি ও চাকরির কোটা প্রবর্তন প্রসঙ্গেও আলোচনা করা হয়। রাষ্ট্রদূত দেশের উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা উল্লেখ করে আরব আমিরাতের আইন-কানুন মেনে চলার আহবান জানান এবং প্রবাসীদের যেকোনো সমস্যায় সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন।
সংগঠনের সভাপতি শেখ মোহাম্মদ ইব্রাহীমের নেতৃত্বে প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা শেখ মোহাম্মদ আমজাদ হোসেন, উপদেষ্টা ডা. নুরুল আমিন, উপদেষ্টা এইচ এম ফারুক হোসেন, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম মমিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মুক্তার হোসেন, অর্থ সম্পাদক মুসা মোহাম্মদ তাবু গাজী ও মিডিয়া সম্পাদক আলীনুর রহমান খান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন