বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হযরত মহাম্মদ সা: ও আয়েশা রা: নিয়ে কটূক্তিকারী সেই মিঠুন দে ৩ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ২:২০ পিএম

পিকলু তার ব্যবহৃত ফেসবুক আইডি ‘পিকলু নীল’ থেকে দীর্ঘ দিন ধরে ধর্মীয় উস্কানিমূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছিলেন। সম্প্রতি ফেনী শহরের ডাক্তার পাড়ার বাসিন্দা কালি প্রসাদ ওরফে বাচ্চু দে’র ছেলে পিকলু নীল তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে ইসলাম, মহানবী হযরত মোহাম্মদ সা: ও তার স্ত্রী আয়েশা রা:-কে কটাক্ষ করে বিভিন্ন বিষয়ে বিদ্রুপমূলক স্ট্যাটাস দেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন কারী বাড়ির আশেক এলাহীর ছেলে ছানা উল্লাহ তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ সা: ও তার স্ত্রী আয়েশা রা:-কে নিয়ে কটাক্ষ করায় গ্রেফতারকৃত ফেনীর মিঠুন দে ওরফে পিকলু নীলকে (৩২) তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে রিমান্ড শুনানি হয়। বিচারক শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আদালত সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পিকলুকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে রিমান্ড শুনানি হয়। বিচারক শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
ABU ABDULLAH ২ নভেম্বর, ২০২০, ২:৪৪ পিএম says : 0
আলহামদুলিল্লাহ খুশি হলাম এ ভাবে নবী দুশমন কে শায়েস্তা করতে হবে
Total Reply(0)
AHM Babar Siddiui ২ নভেম্বর, ২০২০, ৩:০০ পিএম says : 0
ইটা তা ইহকালের সাজা, আর পরকালের সাজার জন্য অপেক্ষা করা, পালাবার কোনো পথ পাবেন বাছাধোন
Total Reply(0)
Md. Bashit Khan ২ নভেম্বর, ২০২০, ৪:০১ পিএম says : 0
আলহামদুলিল্লাহ খুশি হলাম এ ভাবে নবী দুশমন কে শায়েস্তা করতে হবে
Total Reply(0)
saiful ২ নভেম্বর, ২০২০, ৪:২৫ পিএম says : 0
এটাই হচ্ছে মুলত উত্তম পন্থা, অতিআবেগি হয়ে হামলা করে একজনের কারনে আরও নিরপরাধ দশজনের ক্ষতি করা ইসলাম সমর্থন করেনা। কারন ইসলাম কারো প্রতি জুলুম নয়, বরন ন্যায় প্রতিষ্ঠার জন্যে ইসলাম। তার কাজ অবশ্যই ঘৃন্য এবং ত্যার্য্য। আল্লাহ্‌ আমাদের সকলেকে বোঝার তৌফিক প্রধান করুন। এবং হুজুগি হয়ে জুলুম কারি হওয়া থেকে আমাদেরকে তাঁর আস্রয়ে রাখুন।
Total Reply(0)
মোঃ আল-আমীন হোসেন ৩ নভেম্বর, ২০২০, ১০:২৫ এএম says : 0
যেকোন ধর্মকে অবমাননা করায় এর কঠিন শাস্তি নিশ্চিত করতে হবে। নিজ ধর্ম অতি যত্ন ও ভালোবাসার জায়গা। তাই যেকোন ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার একমাত্র শাস্তি মৃত্যুদন্ড বিধান করা উচিত। কঠোর শাস্তির বিধান ও প্রয়োগ এর রাষ্ট্র ভারসাম্য ও স্থিতিশীলতা অর্জন করতে পারে। নতুবা রাষ্ট্র ও সমাজে অপ্রীতিকরঘটনা অপ্রতিরোধ্য হয়ে পড়বে। যে ব্যক্তি নিজ ধর্মকে ভালোবাসে ও শ্রদ্ধা করে এবং নিষ্ঠার সাথে পালন করে, সেই অন্য ধর্মকেও অশ্রদ্ধা করতে পারে না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন