ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ধর্ম নিয়ে কটূক্তি দুই ভাই আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এবং ইসলাম ধর্ম নিয়ে কট‚ক্তি করায় নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে পুলক চন্দ্র দাস ও বিপ্লব চন্দ্র দাস নামের দুই ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
গতকাল সোমবার সকালে ঘটনায় মিল্লাত উদ্দিন প্রকাশ মিল্লাত মাহমুদ বাদী হয়ে আটককৃত দুইজনের নামে একটি মামলা দায়ের করেছেন। আটককৃত ফুলক চন্দ্র দাস ও বিপ্লব চন্দ্র দাস মধ্য সোনাদিয়া গ্রামের দীপংকর চন্দ্র দাসের ছেলে। পুলিশ জানায়, ফুলক ও বিপ্লব গত রোববার রাতে স্থানীয় সেন্টার বাজারের একটি দোকানের সামনে দাঁড়িয়ে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এবং ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি ও উস্কানিমূলক কথা বলতে থাকে। এসময় বাজারে উপস্থিত মুসল্লিরা তাদের এধরনের কথা বলতে নিষেধ করলেও তারা মুসল্লিদের সাথে খারাপ আচারণ করে। পরে লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়।
হাতিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পলাশ বলেন, আটককৃত দুই ভাই ইসলাম নিয়ে কটূক্তি করেছে। যা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এবং আইন মোতাবেক দন্ডনীয় অপরাধ। এ ঘটনায় সেন্টার বাজার পরিচালনা কমিটির সভাপতি মিল্লাত উদ্দিন প্রকাশ মিল্লাত মাহমুদ বাদী হয়ে পুলক ও বিপ্লবের নামে থানায় একটি মামলা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন