মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জ ইসলামী আন্দোলনের বিক্ষোভ ও গনমিছিল

ফ্রান্সের প্রতি ঘৃণা

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:১৬ পিএম

ফ্রান্সে সরকারী পৃষ্ঠপোষকতায় মহানবী (স.) এর ব্যঙ্গ চিত্র প্রকাশ ও প্রদর্শনের প্রতিবাদে আজ বুধবার (৪ নভেম্বর ) সকাল ৯ টায় মির্জাগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও গনমিছিল করা হয়েছে।

মির্জাগঞ্জ উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাওঃ শহিদুল ইসলাম ও মুজাহিদ কমিটির সভাপতি মাওঃ নাজমুল হুদা’র নেতৃত্বে মির্জাগঞ্জ উপজেলার সকল তৌহিদি জনতার অংশ গ্রহনে এ প্রতিবাদ সভা ও গন মিছিল হয়েছে।

বিক্ষোভ সমাবেশ ও গনমিছিল পূর্ববর্তী প্রতিবাদ সভায় বক্তারা বিশ্বের কোটি কোটি মুসলমানদের প্রাণের স্পন্দন বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা:) কে অপমান করার জন্য ফ্রান্স সরকারকে ক্ষমা চাওয়ার পাশপাশি সেখানে ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করার আহবান জানান।

বক্তারা বলেন, ফ্রান্স সরকারের অবশ্যই জেনে থাকার কথা যে বিশ্বের বিভিন্ন জায়গায় অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান ইতোপূর্বে ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার অপরাধে দেশান্তরীত হয়েছেন এবং বিশ্ব সমাজ থেকে উপেক্ষিত ও অবাঞ্ছিত হয়েছেন। সুতরাং আমরা ফ্রান্স সরকারকে জানিয়ে দিতে চাই যে, তার এই ঘৃণ্য কাজের জন্য অবশ্যই ক্ষমা চাইতে হবে এবং ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করতে হবে। নাহলে বিশ্বের মুসলমানগন ফ্রান্সকে অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য ফ্রান্সের সকল পণ্য বর্জন ও সার্ভিস বয়কট করবে। ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার কারণে ফ্রান্সের বিরুদ্ধে মুসলমানগন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে সর্বাত্মক আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন