শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়হান হত্যার বিচার এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি সিলেট চেম্বারের নেতৃবৃন্দ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৫:২৪ পিএম

রায়হান হত্যার বিচার ও সিলেটের আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে নবনিযুক্ত সিলেটে মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’ নেতৃবৃন্দ।

আজ (বুধবার) দুপুরে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আবু তাহের মোঃ শোয়েব এর নেতৃত্বে সিলেট মেট্রোলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ এর সাথে সাক্ষাৎ করেনচেম্বার নেতৃবৃন্দ।

সভায় সম্প্রতি আলোচিত রায়হান হত্যার বিচার ও সিলেটের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয় এবং চেম্বার নেতৃবৃন্দ এ ব্যাপারে পুলিশ কমিশনারের হাতে একটি স্মারকলিপি তুলে দেন। এসময় চেম্বার সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে নিহত যুবক রায়হান হত্যার প্রতিবাদে সিলেটের সকল মহলে বর্তমানে ক্ষোভ বিরাজ করছে। পুলিশ সদস্যদের দ্বারা এরকম বিচার বহির্ভুত হত্যা নিঃসন্দেহে জনসাধারণ ও পুলিশ বিভাগের জন্য উদ্বেগজনক। তাছাড়া কিছুদিন পূর্বে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজ হোস্টেলে ছাত্র নামধারী কিছু দুষ্কৃতিকারীদের দ্বারা গণধর্ষণ ও স্বামীকে মারধরের ঘটনা ঘটেছে। তিনি বলেন, সাম্প্রতিক এসব ঘটনার ফলে পর্যটন নগরী এবং ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি সিলেটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জনমনে আতংক ও উদ্বেগের সৃষ্টি হয়েছে। সিলেটের ব্যবসায়ীরা বিশ্বাস করে আপনার আগমনের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হবে এবং ব্যবসায়ী ও জনগণের মধ্যে আস্থা ফিরে আসবে।

এসএমপি’র পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ বলেন, ব্যবসায়ী ও জনগণের নিরাপত্তা বিধান ও আইনের শাসন প্রতিষ্ঠায় আমরা সচেষ্ট রয়েছি। পূণ্যভূমি সিলেটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে তার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি এব্যাপারে ব্যবসায়ী সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন। সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ, মোঃ মামুন কিবরিয়া সুমন, মুশফিক জায়গীরদার, মোঃ আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমেদ, আলীমুল এহছান চৌধুরী, খন্দকার ইসরার আহমদ রকী, ফখর উস সালেহীন নাহিয়ান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন