শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী ও শ্যালক গ্রেফতার

সাতক্ষীরায় ইটভাটা শ্রমিক হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সাতক্ষীরার কালিগঞ্জে ইটভাটা শ্রমিক আবির হোসেন বাবু (২৮) কে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। তারা হলেন, নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩২) ও শ্যালক পুলিশ সদস্য আরিফুল ইসলাম (২৪)। গত মঙ্গলবার দিবাগত রাতে যশোরের মাগুরা থেকে পুলিশ সদস্য আরিফুল ইসলাম ও সাবিনাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় নিহত বাবুর মা হোসনেয়ারা বেগম বাদী হয়ে পুত্রবধূ সাবিনা ইয়াসমিনসহ ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। নিহত বাবুর মা হোসনেয়ারা বেগম ইনকিলাবকে জানান, কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাঠি গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম আরশাদ আলী আমিন মোড়লের কন্যা বিধবা সাবিনা ইয়াসমিন (৩২) এর সাথে তার ছেলের বিয়ে হয়। সাবিনার আগের পক্ষের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। পরিবারের অমতে বিয়ের প্রায় ৮ মাস পার হলেও তাদের দাম্পত্য জীবন সুখের হয়নি। জমি জায়গাসহ বিভিন্ন বিষয়ে তাদের মনমানিল্য চলতো। 

তিনি আরও বলেন, আনুমানিক তিনমাস আগে সাবিনার আগের স্বামীর ঘরে কে বা কারা আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ ঘটনায় সাবিনা বাদী হয়ে থানায় মামলা করে। মামলায় সাবিনা তার আগের স্বামীর নাম ব্যবহার করে এবং আমার ছেলে বাবুকে ১নং স্বাক্ষী করে।
কালিগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, নিহত আবির হোসেন বাবুর স্ত্রী সাবিনা ইয়াছমিন ও শ্যালক পুলিশ সদস্য আরিফুল ইসলাম তাদের হেফাজতে রয়েছে। তিনি আরও বলেন, খুব শিগগিরই ঘটনার বিস্তারিত তথ্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন