বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে যুবদল নেতা গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মামলায় থানা যুবদলের আহবায়ক প্রার্থী যুবদল নেতা আবু মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ইছাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে গতকাল সকালে আবু মাসুমকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, গত বৃহস্পতিবার রাতে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে ১১ জন ও অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি রূপগঞ্জ থানার এসআই আমান উল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে গত শুক্রবার সন্ধ্যায় মামলার অজ্ঞাত আসামি হিসেবে আবু মাসুমকে গ্রেফতার করা হয়। পরে গতকাল সকালে আবু মাসুমকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে, গত বৃহস্পতিবার রাতে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার মামলায় ১ নম্বর আসামি সাইদুর রহমান স্বপনকে গ্রেফতার করা হয়েছিল।
জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালামত হাসান চৌধুরী জানান, গত বৃহস্পতিবার সাড়ে ৮টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকার একটি বাড়ি থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে যুবদলের নেতা-কর্মীরা ভিডিও কনফারেন্সে ভার্চুয়াল মিটিং শেষে ফেরার পথে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও থানা যুবদলের আহবায়ক সাইদুর রহমান স্বপনকে গ্রেফতার করে পুলিশ। পরে গত শুক্রবার সন্ধ্যায় অজ্ঞাত আসামি হিসেবে উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী আবু মাসুমকেও গ্রেফতার করা হয়।
এদিকে, সাইদুর রহমান স্বপন ও আবু মাসুমকে গ্রেফতারের প্রতিবাদে বিএনপি, যুবদল ও ছাত্রদলের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। গতকাল সকালে ছাত্রদল নেতা সুলতান মাহমুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন