বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিডব্লিউডি জার্নালিস্ট এসোসিয়েশনের অভিষেক

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সরকারের সংস্কার ও মেরামত কাজে অনিয়ম ও দুর্নীতি পরিলক্ষিত হলে সে যেই হোক তার বিরুদ্ধে কলম ধরার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সাংবাদিকরা। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে পাবলিক ওয়ার্কার্স ডিপার্টমেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।
সংগঠনের সভাপতি একুশে টেলিভিশনের প্রতিবেদক এম সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মানবকণ্ঠের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর কিরণ। অন্যদের মধ্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম-সম্পাদক ইলিয়াস খান, মানবকণ্ঠের ডেপুটি এডিটর নজমুল হক সরকার প্রমুখ বক্তব্য রাখেন।
গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হাফিজ উদ্দীন মুন্সী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও রাষ্ট্রীয় জরুরি কাজে ঢাকার বাইরে অবস্থান করায় তারা আসতে পারেননি। তবে নবগঠিত কমিটির নেতাদের সঙ্গে আলাপে তারা সংগঠনের সমৃদ্ধি কামনা ও সদস্য সাংবাদিকদের যে কোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন।  
এদিকে আলোচনায় অংশ নিয়ে দেশ ও জাতির কল্যাণে সংগঠনের সদস্যদের কাজ করার আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতারা। তারা বলেন, সরকারের সব সংস্কার ও মেরামত কাজ করে থাকে গণপূর্ত অধিদপ্তর। হাজার হাজার কোটি টাকার বাজেট থাকে এসব কাজ বাস্তবায়নের জন্য। কিন্তু দুর্নীতিবাজ অনেক প্রকৌশলী সঠিক কাজটি না করেই টাকা আত্মাসাৎ করে ফেলেন। যে কারণে কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব হচ্ছে না। তারা যেখানে যতটুকু অনিয়ম হয় তার সবটুকুই লেখনির মাধ্যমে তুলে ধরে সরকার দেশবাসীকে সতর্ক করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন