ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত আরো ৩২, মৃত্যু ১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১:৩৯ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের শনাক্ত হয়েছে আরও ৩২ জন সিলেট বিভাগে। একই সময়ে সিলেটের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে থাকা আইসোলেশনে থেকে আরও ৪৭ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর এ সময়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একজনের বিভাগে।

সোমবার (৯ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে তথ্যানুযায়ী,

বিভাগে নতুন শনাক্ত ৩২ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ১২ জন সিলেটের।
এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে সুনামগঞ্জ ৩ ও মৌলভীবাজারে ৪ জনের শরীরে। এদিন বিভাগের হবিগঞ্জে আরও ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদিকে একইদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জনের শরীরে শনাক্ত করা হয়েছে করোনার উপস্থিতি।

একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৪৭ রোগীর ৪৬ জনই সিলেটের। বাকি একজন সুনামগঞ্জের।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন রোগীর মৃত্যু ঘটনা ঘটেছে বিভাগে । মারা যাওয়া ব্যক্তি সিলেটের। সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৯৩৭ জন। এর মধ্যে সিলেটের অর্ধেকেরও বেশি ৭ হাজার ৮৫৪, এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪২০ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৫৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮০৭জনের শরীরে শনাক্ত হয়েছে করোনা। সিলেটের ৪ জেলায় করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৯জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৫৯২ জন, মৃত্যুবরণ করেছেন ২৩৭ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন