শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামপালে অধ্যক্ষের উপর হামলা উপজেলা চেয়ারম্যানসহ ৫ জনকে আসামি করে মামলা

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের রামপালে আবুল কালাম ডিগ্রি মহাবিদ্যালয়ে জাতীয় শোক দিবসে দাওয়াত না দেয়ার অজুহাতে কলেজ অধ্যক্ষ মো. সাদেক হোসেনের উপর হামলার ঘটনায় অবশেষে মামলা দায়ের করা হয়েছে।
মামলায় রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ আবু সাইদসহ ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়েছে। বুধবার দুপুরে আহত মো. সাদেক হোসেন বাদী হয়ে রামপাল থানায় এ মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখ করা হয়, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কলেজের পক্ষ থেকে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষ হবার মুহূর্তে তাবারক বিতরণের সময় কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক রাম প্রসাদ রায় হলরুমে প্রবেশ করে ছাত্রছাত্রীদের বসতে বলেন। এ সময় উপজেলা চেয়ারম্যানসহ কয়েকজন বহিরাগত লোক দিয়ে হলরুমে ঢুকে দাওয়াত না দেওয়া হয়নি বলেই অশ্লীল ভাষায় গালাগালি এবং মারপিট শুরু করে। এ সময় পকেটে থাকা ১৭ হাজার ২ শত টাকা ও সাদা কাগজে জোর করে স্বাক্ষর নেয়।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বেলায়েত হোসেন বলেন, রামপাল আবুল কালাম ডিগ্রি মহাবিদ্যালয়ে অধ্যক্ষ মো. সাদেক হোসেনের উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার পর বুধবার দুপুরে থানায় মামলা রেকর্ড করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন