শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় দলের নতুন ম্যানেজার আমের খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৯:২৫ পিএম

 

দীর্ঘদিন পর জাতীয় ফুটবল দলের ম্যানেজার পদে পরিবর্তন আসলো। আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাশ রুপুর জায়গায় এবার জাতীয় দলের নতুন ম্যানেজার মনোনীত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বাফুফে) নতুন নির্বাচিত সদস্য ও ব্রাদার্স ইউনিয়ন ফুটবল দলের ম্যানেজার আমের খান। বৃহস্পতিবার তাকে জাতীয় দলের আগামী তিন ম্যাচের জন্য ম্যানেজার পদে দায়িত্ব দেয়া হয়েছে। ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে মুজিববর্ষ ফিফা প্রীতি ফুটবল সিরিজের দুই ম্যাচ এবং আগামী ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের জন্য আমের খানকে ম্যানেজারের দায়িত্ব দিয়েছে বাফুফে।

বিদেশি কোচিং স্টাফে ভরপুর জাতীয় দলের সঙ্গে ম্যানেজারের পাশাপাশি আরেকজন স্থানীয় কর্মকর্তা মনোনীত করেছে বাফুফে। নির্বাহী কমিটির নতুন সদস্য ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক ইমতিয়াজ হামিদ সবুজকে জাতীয় দলের পর্যবেক্ষকের দায়িত্ব দেয়া হয়েছে।

অনেকদিন ধরেই বাফুফের ভাবনায় ছিল জাতীয় দলের জন্য একজন বেতনভূক্ত ম্যানেজার নিয়োগের কথা। সেই পরিকল্পনার অংশ হিসেবেই নেপালের বিপক্ষে সিরিজের অনুশীলনে এ পদটি ফাঁকা রাখা হয়েছিল। তবে বেতনভূক্ত ম্যানেজার নিয়োগে তাড়াহুড়া করতে চাচ্ছে না দেশের ফুটবলের অভিভাবক সংস্থা। যে কারণে তিনটি ম্যাচকে সামনে রেখে আমের খানকেই ম্যানেজারের দায়িত্ব দেয়া হয়েছে ।

আমের খান দীর্ঘদিন ব্রাদার্স ইউনিয়নের ম্যানেজার থাকলেও এই প্রথমবার জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পেলেন। তবে এর আগে তিনি বিভিন্ন বয়সভিত্তিক দলে দায়িত্ব পালন করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন