ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যোগি রাজ্যে সাংবাদিক খুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ভারতের উত্তরপ্রদেশে অস্বাভাবিক মৃত্যু হয়েছে একজন সাংবাদিকের। এবার রেল লাইনের উপর থেকে সাংবাদিকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, একজন নারী পুলিশকর্মীসহ মোট দু’জন হুমকি দিয়েছিল তাদের ছেলেকে। তারাই প্ররোচনা দিয়ে ছেলেকে মৃত্যুর পথে ঠেলে দিয়েছে বলে দাবি নিহত সাংবাদিকের মায়ের।
অভিযোগ প্রমাণ হলে পুলিশকর্মীদেরও ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। জানা গেছে, প্রতিদিনের মতোই গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হন সাংবাদিক সুরজ পান্ডে। তবে ঘণ্টার পর ঘণ্টা কেটে গেলেও বাড়িতে ফেরেননি। রাতের দিকে উন্নাওয়ের কাছে রেললাইনের উপর থেকেই উদ্ধার করা হয় সুরজের ক্ষতবিক্ষত দেহ।
সিও (সিটি) গৌরব ত্রিপাঠি এ ব্যাপারে জানান, সদর কোতোয়ালিতে রেল লাইনের উপর পড়েছিল সুরজের দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।
সুরজের মা লক্ষী পুরো ঘটনাকে নিছক আত্মহত্যা হিসেবে সিলমোহর দিতে নারাজ। তার দাবি, ছেলে সুরজকে নারী পুলিশ কনস্টেবল সুনীতা চৌরাশিয়া এবং অমর সিং হুমকি দিয়েছিল। তাদের প্ররোচনায় সুরজের এমন মর্মান্তিক পরিণতি। তবে কেন পুলিশকর্মীরা সুরজকে হুমকি দিয়েছিল সে বিষয়ে পরিষ্কার করে কিছুই জানাননি সাংবাদিক সুরজের মা। সূত্র : মুসলিম মিরর ডটকম, দ্য ইংলিশ পোস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন