শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈদে আজম উদযাপন উপলক্ষে মীরসরাইয়ে বিশ্ব সুন্নী আন্দোলনের মহাসমাবেশ

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১:৫১ পিএম

দয়াময় আল্লাহতাআলার পরম রহমত হিসেবে সমগ্র মানবমন্ডলীর দোজাহানের সর্বকল্যাণ ও মুক্তি সাধনায় দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন ঈদে আজম উদ্যাপন উপলক্ষে মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে গতকাল উপজেলার করেরহাট রাজকুমার কমিউনিটি সেন্টারে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা সৈয়দ আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা খাজা নাজিমুদ্দিন রাশেদ, আরো বক্তব্য রাখেন আল্লামা মুফতি রেজাউল কাওসার, সংগঠনের মীরসরাই উপজেলার আহ্বায়ক রেজাউল করিম, নাফিজ মোবারক, মাও.জামশেদ আলম, মাও. বোরহান উদ্দিন, সিরাজ মিয়াজী, আব্দুর রহমান সুমন, সাইদুল ইসলাম সজিব, হানিফ মিয়া,ছাইফুর রহমান আজাদ, নাসির উদ্দিন, রোকসানা আক্তার, নওরিন সসুলতানা, ডাঃ আশরাফুল আলম, আক্তারুজ্জামান, মিজানুর রহমান, নুর হোসাঈন, মোস্তফা আলী প্রমুখ। সমাবেশে সঞ্চালনা করেন শরীফুল আলম।
সমাবেশে বক্তাগণ বলেন, দয়াময় আল্লাহতাআলার সর্বোচ্চ রহমত রূপে সমগ্র মানবমন্ডলীর জন্য সত্যের আলো ও মুক্তির উৎস এবং সকল গুন-জ্ঞান সকল কল্যাণের মূল হিসেবে দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন দয়াময় আল্লাহতাআলাকে পাওয়ার পরম শোকরিয়া সর্বোচ্চ ঈদ ঈদে আজম।
নেতৃবৃন্দ বলেন, সকল মানুষকে নিজের জীবনের সুরক্ষা-স্বাধীনতা-মর্যাদা ও কল্যাণের স্বার্থে অবশ্যই প্রিয় রাসুল কেন্দ্রীক হতে হবে। তাঁরা বলেন, প্রিয় রাসুলের দেয়া মানবতার রাষ্ট্র ও মুক্ত জীবনের অখন্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত ছাড়া বিধ্বংস ও মৃত মানবতাকে বাঁচানোর কোন উপায় নেই।
বক্তাগণ প্রাণাধিক প্রিয়নবী প্রদত্ত ঈমানী জীবন এবং মানবতার রাষ্ট্র ও মানবতার দুনিয়া খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে সত্য ও মানবতার উৎস ঈদে আজম উদযাপন করার আহ্বান জানান।
সমাবেশে শেষে এক বিশাল আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Monjur Rashed ১৫ নভেম্বর, ২০২০, ২:১৮ পিএম says : 0
Go ahead the lovers of Rasul ( SM)
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন