শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামইরহাটে ভাসুরের লালসার শিকার ছোট ভাইয়ের স্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ২:২০ পিএম

নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর (স্বামীর বড় ভাই) রুবেল হোসেন (২৮) এর বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলার ৩ ঘন্টার মধ্যে আসামীকে আটক করে থানা পুলিশ। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে। গত ১৪ নভেম্বর ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনা ঘটে।

গৃহবধুর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে গৃহবধুর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। এসময় ওই গৃহবধু বাড়িতে একাই থাকার সুযোগে ভাসুর রুবেল হোসেন ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করে। গৃহবধুর চিৎকারে মেঝো ভাসুরের স্ত্রী এগিয়ে আসলে রুবেল হোসেন ঘরের তালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধুর স্বামী বাড়ি আসলে বিষয়টি অবগত করায় মামলা করার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপোষ-মিমাংসা করার আশ্বাস দেয়। ঘটনার পর পরিবারটিতে অসন্তোষ বিরাজ করছে।
এরপর মিথ্যে আশ্বাসকে উপক্ষো করে ভুক্তভোগী তার স্বামীকে সঙ্গে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় ভাসুর রুহুল আমিনের বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ন্যাক্কারজনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।
ধামইরহাট থানার তদন্ত-ওসি আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী বাদী হয়ে সন্ধ্যা ৬টার দিকে মামলা করলে রাত ৯টার দিকে আসামী রুবেল হোসেনকে আটক করা হয়। বুধবার সকালে ভুক্তভোগীকে পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন