শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীর লাশ রেখে সন্তানকে নিয়ে পালালেন স্বামী

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়েছে স্বামী। খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মনিকা রানী (২৫) জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা গ্রামের অনুকুল মোহন্তের স্ত্রী। 

পরিবার ও পুলিশ জানায়, রাজমিস্ত্রী অনুকুল মোহন্ত দীর্ঘদিন থেকে নেশায় আসক্ত ছিলেন। প্রায়ই সে তার স্ত্রী মনিকা রাণীকে মারধর করতো। গত মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় অনুকুল তার স্ত্রীকে মারপিট করে হত্যার পর চৌকির নীচে লুকিয়ে রেখে ৫ বছরের সন্তানকে নিয়ে পালিয়ে যায়। ওই রাতে গৃহবধূর শ^শুর-শাশুড়ি তাদের মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গতকল বুধবার সকালে শ^শুর হরেন মোহন্ত বাড়ি ফিরলে দরজা জানালা খোলা দেখে তার সন্দেহ হয়। পরে প্রতিবেশিদের খবর দিলে ঘটনাটি জানাজানি হয়।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা পর স্বামী তার সন্তান কে নিয়ে পালিয়ে গেছে। স্বামী অনুকুলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন