ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সবার জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করা হচ্ছে

সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশের প্রতিটি মানুষের জন্যই শেখ হাসিনা ভ্যাকসিনের ব্যবস্থা করে রেখেছেন। যখন পৃথিবীতে করোনা ভ্যাকসিন আসবে, বাংলাদেশ সবার আগে পাবে। গতকাল দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে একটি ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় তিনি আরো বলেন, মাস্ক না পড়লে করোনা সংক্রমণ স্বাস্থ্য মন্ত্রণালয় ঠেকাতে পারবে না। শীত আসাতে আবার করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সকল মন্ত্রণালয়কে বলে দিয়েছি, মাস্ক ছাড়া কোনো সেবা দেয়া যাবে না। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে হবে। তবেই করোনা সংক্রমণ প্রতিরোধ সম্ভব। তাই করোনা প্রতিরোধের ভ্যাকসিন আসার আগ পর্যন্ত সকলকেই মাস্ক পড়ার অনুরোধ করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, যেখানে ইতালি ও আমেরিকায় করোনায় আক্রান্ত হয়ে লাখ লাখ মানুষ মারা যাচ্ছে। সেখানে বাংলাদেশে খুব সংখ্যক লোক মারা গেছে। সুস্থতার হারও বেশি। সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

করোনাভাইরাস সংক্রমণে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ওয়াজ মাহফিল, পূজা, ধর্মীয় অনুষ্ঠান, বিয়ে-শাদী সব অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বলেন, করোনাভাইরাস সংক্রমণ, বন্যাদুর্গত এবং ঘূর্ণিঝড়ে বিএনপি-জামায়াত নেতাদের দুর্গত মানুষের পাশে দেখিনি। তারাই আবার সরকারের সমালোচনা করে। সমালোচনা করে কোনো লাভ হবে না। জনগণ তাদের প্রত্যখ্যান করেছে, সাধারণ মানুষ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে গেছে।

হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান জ্যোতির সভাপতিত্বে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা, পৌর আ.লীগের সভাপতি মোনায়েম খান, সাটুরিয়া উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আ খ ম নূরুল হক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন