শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরের ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। আহত অবস্থায় সার ব্যবসায়ী অরুণ শর্মা ওরেফে নোকান ঠাকুর কে প্রথমে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের তালতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে জড়িত সন্দেহে তিনজন কে আটক করেছে পুলিশ। নিহত অরুণ শর্মা (৬৩) পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত কালিমহন শর্মার ছেলে ও নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী। নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, সার ব্যবসায়ী অরুণ শর্মা গত শনিবার সাপ্তাহিক হাট শেষে রাত সাড়ে ৭টার দিকে সারের দোকান বন্ধ করে টাকাসহ নলডাঙ্গা বাজার থেকে অটোভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। ভ্যান থেকে নেমে পায়ে হেটে যাওয়ার সময় নিজ বাড়ির ৫শ’ গজ দূরে তালতলা এলাকায় পৌঁছলে দুবৃত্তরা পেছন থেকে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন ব্যবসায়ী অরুণ। এ সময় তার কাছে থাকা ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।
নিহত ব্যবসায়ীর স্ত্রী শ্যামলী শর্মা জানান, আমি খবর পেয়ে নলডাঙ্গা বেসরকারী হাসপাতালে ছুটে যাই আমার স্বামী আমাকে বলছিল আমার মাথায় প্রচন্ড ব্যাথা হচ্ছে ওষুধ দাও। আমার কাছে ৫ লাখ টাকা ছিল সে টাকার ব্যাগ কোথায়। আমার স্বামী ভালো মানুষ কারো সাথে শত্রুতা নাই। আমার স্বামীর হত্যার বিচার চাই।
নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাতেই ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে। তার কাছে ৩ লাখ টাকা ছিল জানান তিনি। এ ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন