ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সড়ক দুর্ঘটনায় গতকাল ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। নিহতদের মধ্যে নরসিংদী, ঠাকুরগাঁও, ব্রাহ্মণবাড়িয়া, ও কুড়িগ্রামে একজন করে। আমাদের জেলা ও উপজেলা সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত : 

নরসিংদী : নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। নিহত শফিকুল ইসলাম মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। গতকাল সকালে সিএনজি যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। 

ঠাকুরগাঁও : বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহা সড়কের বালিয়া পুকুর নামক স্থানে গতকাল দুপুর ২টায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছেন ১ জন এবং আহত হয়েছেন আরও ২ জন। প্রতক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও অভিমুখে ট্রাকটি যাচ্ছিলো ও মোটর সাইকেলটি বিপরীতে বালিয়াডাঙ্গীর দিকে আসছিল। এ সময় ট্রাকটিকে সাইড দেওয়ার সময় মটর সাইকেলের সামনে পড়ে যান এক বৃদ্ধ। এই বৃদ্ধকে বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে পিছনের চাকায় পিষ্ঠ হয়ে মোটরসাইকেল চালক আবু সাঈদ (২৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের আবেদ আলীর ছেলে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে বাঙ্গরা নামকস্থানে গতকাল মঙ্গলবার দুপুরে অটোরিস্কার নিচে চাপা পড়ে স্বাধীন (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে পার্শ্ববতী মুরাদনগর উপজেলা চাপিতলা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। জানা গেছে, ২ দিন আগে স্বাধীন তার মায়ের চাপিতলা থেকে পীরকাশিমপুর নানার বাড়িতে বেড়াতে আসে সকালে পীরকাশিমপুর থেকে বাঙ্গরা আসার পথে একটি দ্রুতগ্রামী অটোরিস্কা নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে স্বাধীনকে ধাক্কা দেয়। আশংকাজনক অবস্থায় শিশু স্বাধীনকে নবীনগর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  

দৌলতপুর (কুষ্টিয়া) : কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুঘটনায় মামুন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন । গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার কল্যানপুর-মাজদিয়াড় সড়কের কল্যানপুর বাজারের নিকট স্যালো ইঞ্জিন চালিত ইটবোঝাই ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন ঘটনাস্থলেই নিহত হয়। সে মরিচা ইউনিয়নের মাজদিয়াড় মুন্সিপাড়া গ্রামের মুছহাদ মুন্সির ছেলে। এ সময় আহত হয়েছেন ১ জন।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুর বাসের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় চালক ও বাসটিকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সকাল ১১টার দিকে উলিপুর-রাজারহাট সড়কের কাজিপাড়া এলাকায় ঘটনাটি ঘটে । এলাকাবাসী ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের রঞ্জু মিয়ার মেয়ে রিনতি আক্তার (০৭) বাড়ির পাশে রাস্তায় দাড়িয়ে ছিল। এ সময় উলিপুর-রংপুরগামী এমএন ক্লাসিক (নোয়াখালী-জ-১১০০৪২) মিনিবাসটি ওই এলাকায় একটি ইজিবাইককে ওভারটেক করার সময় শিশুটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

#adminsub1@201*&@

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন