মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আফসানা হত্যায় জড়িতদের গ্রেফতারে তালবাহানা সহ্য করা হবে না : ছাত্র ইউনিয়ন

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মিরপুর সাইক পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রী আফসানা ফেরদৌসকে হত্যার প্রতিবাদ এবং দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনে বক্তারা বলেছেন, আফসানা ফেরদৌসের হত্যাকে ভিন্নখাতে যেন নেওয়া না হয়, সেই দিকে সরকারকে নজর দিতে হবে।
যদি আফসানা হত্যায় জড়িতদের গ্রেফতারে তালবাহানা করা হয় তাহলে সহ্য করা হবে না।
রাজধানীর পল্টন মোড়ে গতকাল শুক্রবার দুপুরে নিহতের স্বজনরা ও ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা মানববন্ধন এসব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করেন পল্টন থানা ছাত্র ইউনিয়ন। এ সময় তারা আফসানা হত্যাকা-সহ তনু হত্যা এবং অন্যান্য হত্যাকা-ের সুষ্ঠু বিচারেরও দাবি করেন।
আজও সারাদেশের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আফসানা হত্যার বিচারের দাবিতে মানববন্ধনের আয়োজন করেছে। এর মধ্যে রয়েছে বাংলাদেশে ছাত্র ইউনিয়ন কবি নজরুল ইসলাম কলেজ ও বাংলাদেশ কমিউনিস্ট পার্টির মানববন্ধন। এছাড়া আগামী ২২ আগষ্ট স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় ঘোরাও কর্মসূচি রয়েছে ছাত্র ইউনিয়নের।
ছাত্র ইউনিয়নের নেতারা বলেন, আফসানাকে বাসা থেকে তুলে এনে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। কিন্তু একটি মহল এটিকে ভিন্ন খাতে প্রভাবিত করতে প্রচেষ্টা চালাচ্ছে। অভিযুক্ত হাবিবুর রহমান রবিনকে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।
মানববন্ধনে সংহতি জানিয়ে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি নেতারা বলেছেন, এই হত্যাকা-ের বেশ কয়েক দিন অতিবাহিত হলেও পুলিশ এর রহস্য উদঘাটন করতে পারেনি। উল্টো বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। তাই অবিলম্বে এই হত্যাকা-ের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় আগামী কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন