শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চট্টগ্রামে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ৪

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে র‌্যাব পুলিশের অভিযানে আরও ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর পাহাড়তলী এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৫০ হাজার পিস এবং কর্ণফুলী থানা এলাকায় র‌্যাবের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। দু’টি ঘটনায় গ্রেফতার হয়েছে ৪ জন।  
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, পাহাড়তলীর ঈদগাঁ এলাকার একটি পাঁচতলা ভবনের চতুর্থ তলায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়। আটকরা হলেন- নুরুল আফসার রায়হান (২২), জাহানারা বেগম (৪০) ও সুমি বেগম (৩০)।
এদিকে নগরীর কর্ণফুলী সেতু এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ এক মোটরসাইকেল আরোহীকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রামের মেজর এস এম সুদীপ্ত শাহীনের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার রাতে ওই এলাকায় এ অভিযান পরিচালনা করেন। এসময় মো. আল আমিনকে (৩৮) আটক করা হয়।
তার মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আল আমিন চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সংকটরবাটি বটতলা গ্রামের মৃত ইয়াহিয়া মন্ডলের পুত্র। তার বর্তমান ঠিকানা এ জে আর কুরিয়ার সার্ভিস টেকপাড়া সিকদার মহল, এডভোকেট জাহাঙ্গীর আলমের বাড়ি, থানা ও জেলা কক্সবাজার। উল্লেখ্য বুধবার রাতে নগরীর কদমতলীর দু’টি পরিবহন সংস্থার অফিসে অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন