শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দেশে জনগণের মতামতের আজ কোনো মূল্য নেই : জিএম কাদের

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : ধীরে ধীরে আমরা জনগণের মালিকানা হারিয়ে ফেলছি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের।
তিনি বলেন, দেশে আজ জনগণের মতামতের কোনো মূল্য নেই। জনগণ দেশের মালিক হলেও সব ক্ষেত্রে তাদের অন্ধকারে রেখে বিদেশীদের সঙ্গে বিভিন্ন চুক্তি করা হয়। পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ, রামপালে কয়লাভিক্তিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, গ্যাসের দাম বৃদ্ধির আগে জনগণের মতামত নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
গতকাল বিকেলে গাজীপুর মহানগরীর চান্দনা উচ্চ বিদ্যালয়ের হল রুমে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জিএম কাদের বলেন, জনগণ জাতীয় পার্টি, আওয়ামী লীগ ও বিএনপির শাসন দেখেছে।
তারা তিন সরকারের শাসন দেখে এখন বুঝতে পেরেছে এই তিন সরকারের মধ্যে জাতীয় পার্টিই ছিল সবচেয়ে সফল। জাতীয় পার্টির শাসনামলে দেশে জঙ্গিবাদ ছিল না, সন্ত্রাস ছিল না, খুনাখুনি ছিল না, দেশের মানুষ শান্তিতে ছিল। তাই আগামী দিনে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই।
গাজীপুর মহানগর জাপা সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ বাবুল, মো. নুরুল ইসলাম নুরু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন