বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১১

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ৬ জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১১ জন।
নওগাঁয় মোটরসাইকেল আরোহী নিহত
নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁয় ট্রাকের চাপায় আব্দুল লতিফ (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা পুড়িয়ে দিয়েছে ঘাতক ট্রাকটিকে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নওগাঁ বাইপাস সড়কের বটতলী মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
নওগাঁ সদর মডেল থানার ওসি তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বাস চাপায় অটোরিকশা যাত্রীর মৃত্যু
এদিকে, নওগাঁর পতœীতলায় বাসের চাপায় পারুল বিবি (৪৮) নামের এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নজিপুর বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত পারুল বিবি উপজেলার নৌটা গ্রামের আবুল কালামের স্ত্রী। আহতরা হলেন নৌটা গ্রামের হাসিনা বিবি (৪৪), মোছাম্মত জাকিয়া (২২), বালুঘা গ্রামের পারুল আক্তার (৪০), শিশু মো. হাসান (২) ও অটোরিকশা চালক বাবনাবাজ গ্রামের স্বপন মালবি। পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মির্জাপুরে ২ ব্যবসায়ী নিহত
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বেঙ্গল মিল এলাকায় গতকাল সকালে ট্রাক-পিকআপভ্যানের সংঘর্ষে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন দেলদুয়ার উপজেলার বন্নী গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. জামাল উদ্দিন (২৮) একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে মো. ফজল মিয়া (১৫)। পিকআপ ভ্যানটিতে তারা হাঁস-মুরগী নিয়ে ঢাকা যাচ্ছিলেন বলে জানা গেছে।
পুলিশ জানায়, সকালে ওইস্থানে ঢাকাগামী হাঁস-মুরগী বোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের ওপরে বসে হাঁস-মুরগীর ব্যবসায়ী ওই দুইজন নিহত হন।
আদমদীঘিতে নিহত ১
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়ার সান্তাহার সোনার বাংলা মার্কেটের বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল লতিফ সড়ক দুর্ঘটানায় নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজের কসমেটিকের দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ী ফিরার পথে নওঁগা-বগুড়া বাইপাস সড়কের বোয়ালিয়ার তিন মাথা মোড়ে মাল বোঝাই একটি ট্রাক চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। তিনি নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা।
আড়াইহাজারে মহিলা নিহত
আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : না’গঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় জোহরা খাতুন (৭০) নামে এক মহিলা নিহত হয়েছেন। গতকাল বিকালে উপজলোর আড়াইহাজার-উচিৎপুরা সড়কের জোগারদিয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানান, মহিলাটি রাস্তা পারাপারের সময় বেপোরোয়া গতিতে আসা একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দিলে তিনি গাড়ির নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আশপাশের লোকজন অটোসহ চালককে আটক করে। চালক হোসাইন (৩২) উপজেলার বালিয়াপাড়া এলকার রফিকের পুত্র। আড়াইহাজার থানা পরিদর্শক (তদন্ত) শফিউল আজম খান ঘটনা নিশ্চিত করেছেন।
আশাশুনিতে আহত ৬
আশাশুনি উপজেলা সংবাদদাতা : সাতক্ষীরা আশাশুনি উপজেলার কুল্যা গুনাকরকাটি ব্রিজের মুখে গতকাল সকালে নসিমন উল্টে ৬ যাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁকা থেকে ৮/১০ জন যাত্রী নিয়ে একটি নসিম বুধহাটায় আসছিল। গুনাকরকাটি ব্রিজ পার হয়ে দ্রুত গতিতে এপ্রোচ সড়কে টার্নিং নিতে যেয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ওয়াপদার রাস্তার উপর থকে ২০/২৫ ফুট নিচে মৎস্য ঘেরের মধ্যে গিয়ে পড়ে। স্থানীয়রা ৩ জন গুরুতর আহত যাত্রীকে উদ্ধার করে কুল্যার মোড়স্থ ক্লিনিকে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন