শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এ কেমন নিষ্ঠুরতা!

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে সুর্য মহন্ত নামের ২২ দিনের এক নবজাতককে বটি দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত পাষন্ড পিতা সুভাস চন্দ্র মহন্ত। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলার বারাই হাট এলাকার ভোলা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ঘাতক পিতা সুবাশ মহন্ত (২৮) কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক সুবাশ মহন্ত ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে।

প্রতিবেশী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সুভাষ মহন্তের সাথে অনামিকার দুই বছর আগে পারিবারিক সিদ্ধান্তে বিয়ে হয়। সুবাশ মহন্ত দীর্ঘদিন থেকে মাদকাসক্ত ছিলেন। সে মাঝে মধ্যেই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের উপর নির্যাতন চালিয়ে আসছিলো। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিলো। এক পর্যায়ে গত বুধবার সন্ধ্যা থেকে সুবাশ মহন্তের সাথে তার স্ত্রী অনিতা মহন্তের ঝগড়াঝাটি চলে এবং তাকে মারধর করে।

ঘটনাটি এলাকাবাসী অনামিকার বাবার বাড়িতে খবর দিলে গতকাল বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মাঝে সমঝোতার বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাস মহন্তের বাড়ীর বন্ধ ঘর থেকে চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে ঘরের চালার টিন খুলে ভিতরে ঢুকে রক্তাক্ত অবস্থায় ওই নবজাতক শিশুর লাশ পড়ে থাকতে দেখে। লাশ উদ্ধার করে এবং আহত অবস্থায় স্ত্রী অনামিকাকে হাসপাতালে ভর্তি করে। এ সময় স্থানীয়রা স্বামী সুভাসকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে পাষন্ড পিতা সুভাস মহন্তকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার এবং ঘাতক সুভাস চন্দ্র মহন্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি হত্যা ও নারী ও শিশু দমন আইনে মামলার প্রস্তুতি চলছে। আসামী সুভাস চন্দ্র মহন্তকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন