ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে হাসপাতালে অভিযান

দুইজনের কারাদন্ড

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

জেলা শহরে অভিযান চালিয়ে ইসলামীয়া হসপিটাল নোয়াখালী নামক একটি প্রাইভেট হাসপাতালকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ওই হাসপাতালের দুইজনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড করা হয়েছে।

গতকাল সোমবার বিকালে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মো. সৌরভ ও র‌্যাব-১১ এর একটি দল। দন্ডপ্রাপ্তরা হলেন, একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদ।
জানা গেছে, রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকায়, জনবল সঙ্কট, পরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগ ১০ শয্যা বিশিষ্ট ইসলামীয়া হসপিটাল নোয়াখালীর মালিক পক্ষের একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদকে আটক করা হয়। এসময় হসপিটালটির ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় পুলক নন্দি নামের একজনকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। পরে আটককৃত দুইজনের মধ্যে একরামুল মুমিনিনকে দুই মাস ও শিব্বির আহমেদকে আড়াই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার জানান, হাসপাতালটির মালিক পক্ষের দুইজনকে কারাদন্ড ও ফামের্সী পরিচালনাকারী একজনকে অর্থদন্ড করা হয়েছে। একইসাথে ওই হাসপাতলকে সর্তক করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন