ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে সমাজসেবার আয়োজনে সেমিনার অনুস্ঠিত

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১:১৮ পিএম

সোনার বাংলার মুজিব বর্ষে, সমাজ কল্যান নিয়ে জন সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীভাতা ও ক্ষুদ্রঋন কার্যক্রম এর সফলতা বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১ ডিসেম্বর সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে রাজাপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনির উজ্জামান।সেমিনারে মুল প্রবন্ধ উপস্হাপন করেন ঝালকাঠি জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক(অঃদাঃ)আব্দুর রশিদ খান,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মোজাম্মেল এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়্যারম্যান মোঃ জিয়া হায়দার খান লিটন,মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু,এছাড়া বক্তব্য রাখেন - ইউপি চেয়্যারম্যান মোঃ আনোয়ার হোসেন মৃধা মজিবর,মোঃ সিদ্দিকুর রহমান,মোঃ মুজিবুল হক কামাল,সমাজ কর্মী শেখ মোঃ আঃ হালিম, মোঃ জাকির ফরাজী প্রমুখ।
বক্তারা - রাজাপুর উপজেলাকে ১০০%বয়স্ক ও বিধবা ভাতার আওতায় অন্তর্ভূক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সেমিনারে জনপ্রতিনিধি,সাংবাদিক,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন সমাজকর্মীরা অংশ গ্রহন করে।আপডেট সরবরাহকৃত তথ্যে জানা যায- রাজাপুরে বয়স্ক ভাতা ভোগীসংখা ৫ হাজার ২৪৫ জন,বিধবা২ হাজার ১১৮,অসচ্ছল প্রতিবন্দী ২ হাজার ১৩১ জন,অনগ্রসর জনগোস্ঠী ১১০,অনগ্রসর শিক্ষা উপবৃত্তি -২৯, হিজরা ৮, প্রতিবন্ধী শিক্ষা ১৯৪ জন এবং সুদমুক্ত আড়াই কোটী টাকা ক্ষুদ্রঋন প্রদান করেছে।সেমিনারে বস্তুনিস্ঠ তথ্য ও ন্যায্য প্রাপ্য ব্যক্তি এ সকল সুবিধা থেকে বঞ্চিত না হয় সে বিষয় একমত পোষন করেন অংশগ্রহনকারীগন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন