ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তিন অ্যাটর্নি জেনারেলের উপস্থিতিতে সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর মামলায় স্বাক্ষ্য গ্রহণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৪:৪১ পিএম

সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলায় আরো তিনজন স্বাক্ষী দিলেন। মঙ্গলবার (০১ ডিসেম্বর) সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হুমায়ুন কবীর বিকাল চারটা পর্যন্ত স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণ করেন।
এসময় অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনির হোসেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল গিয়াস উদ্দীন আহমেদ ও সুজিত চ্যাটার্জী বাপ্পী আদালতে উপস্থিত ছিলেন । স্বাক্ষ্য প্রদান কারীরা হলেন, সাংবাদিক হাবিবুর রহমান, সুভাষ চৌধুরী ও বাস চালক শেখ নজিবুল্লাহ।
রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের কাঠগড়ায় দাঁড়ানো বিএনপি’র সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ মামলার অন্যান্য আসামীদের উপস্থিতিতে স্বাক্ষীরা স্বাক্ষ্য প্রদান করেন। তিনি আরো বলেন, এনিয়ে মামলায় আজ পর্যন্ত ১৮ জন স্বাক্ষী তাদের স্বাক্ষ্য দিলেন। মামলার পরবর্তী ধার্য দিন আগামী ৯ ডিসেম্বর বুধবার।
উল্লেখ্য, সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধিন পাশবিক নির্যাতনের শিকার বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের পতœী মাহফুজা বেগমকে দেখতে ২০০২ সালের ৩০ আগষ্ট সকালে সাতক্ষীরা আসেন, তৎকালিন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
কলারোয়া উপজেলার হিজলদি গ্রামের ওই নারীকে দেখে সড়ক পথে ঢাকায় ফেরার পথে সকাল ১১ টায় কলারোয়া বিএনপি অফিসের সামনের সড়কে শেখ হাসিনার গাড়ী বহরে হামলা চালায় তৎকালিন ক্ষমতাসিন বিএনপি,যুবদল ও ছাত্রদলের ক্যাডাররা। হামলাকারীরা শেখ হাসিনাকে লক্ষ্য করে গুলি ও বোমা বিস্ফোরণ করে। সেদিন অল্পের জন্য প্রানে বেঁচে যান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এঘটনায় গাড়ী বহরে থাকা ১৫/২০ টি গাড়ী ভাংচুর করা হয়। আহত হন শেখ হাসিনার সফরসঙ্গী আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন