শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলা শিশু বৃদ্ধসহ ৩ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যশোর, খাগড়াছড়ি ও গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু বৃদ্ধসহ ৩ জনের মৃত্যু হয়েছে।
ঝিকরগাছায় মোটরসাইকেল আরোহী নিহত।
যশোর ব্যুরো জানায়, যশোরের ঝিকরগাছায় ট্রাক চাপায় মনিরুজ্জামান (৪৫) নামের একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপরে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা কপোতাক্ষ ব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুজ্জামান যশোরের শার্শা উপজেলার মহিষা গ্রামের আবদুল লতিফের ছেলে।
ঝিকরগাছা থানা পুলিশ জানায়, মনিরুজ্জামান মোটরসাইকেল চালিয়ে শার্শা থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরগাছা বাজারের কপোতাক্ষ ব্রিজের ওপর পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মনিরুজ্জামান ঘটনাস্থলে নিহত হন।
পানছড়িতে শিশু নিহত
খাগড়াছড়ি জেলা সংবাদদাতা জানান, খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ব্যাটারি চালিত ইজিবাইকের (টমটম) ধাক্কায় রাজিয়া সুলতানা (৬) নামে এক শিশু নিহত হয়েছে। দুপুর সাড়ে তিনটার দিকে উপজেলা সদরের পোড়াবাড়ি ব্রিকফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শিশুর পিতা সুলতান আহাম্মদ জানান, রাজিয়া খেলতে বাড়ি সংলগ্ন খাগড়াছড়ি-পানছড়ি প্রধান সড়কে উঠলে টমটমের ধাক্কায় গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। তবে খাগড়াছড়ি আনার পথিমধ্যেই মারা যায় সে।
সুন্দরগঞ্জে বৃদ্ধ নিহত
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, সুন্দরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে জরমনদী গ্রামের অতুল চন্দ্রের পুত্র প্রান্ত কুমার ওষুধ কেনার জন্য মোটরসাইকেল যোগে সুন্দরগঞ্জ শহরের দোকানে যেতে থাকে। এমন সময় সুন্দরগঞ্জ মহিলা দাখিল মাদ্রাসার কাছে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা আব্দুল ছাত্তার (৭০)কে মোটরসাইকেলের ধাক্কা লাগায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং গুরুত্বর আহত হন। পরে স্থানীয় জনগণ উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ আব্দুল ছাত্তারকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন