ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে চোরাই তারসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম


ঢাকার সাভারে অভিযান চালিয়ে সাড়ে ৮ হাজার কেজি চোরাই ইলেকট্রিক তার জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। এসময় চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি। গতকাল দুপুরে র‌্যাব-৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের গ্রেফতারের বিষয়টি জানায়।
এর আগে গত সোমবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের মধুমতি মডেল টাউন এলাকা থেকে ট্রাক ভর্তি চোরাই তার উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর জেলার মো. এমদাদুল ইসলাম, পাবনা জেলার মো. নাসির ও ভোলা জেলার মো. লোকমান হোসেন।
র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, কিছু অসাধু লোক চোরাই ইলেকট্রিক তার বিক্রয়ের উদ্দেশে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউন এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাব। এসময় সন্দেহভাজন একটি ট্রাক থেকে ৮ হাজার ৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তার উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার চুরির কাজে ব্যবহৃত চারটি কাটার ও একটি ওয়েট মেশিনসহ ট্রাকটি। গ্রেফতার করা হয় চোরাকারবারি সিন্ডিকেটের ৩ সদস্যকে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃরা তাদের অপরাধের কথা স্বীকার করে বলেছে, দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে ইলেকট্রিক তার চুরি করে সাভারসহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে স্বল্প মূল্যে বিক্রি করে আসছিলো তারা। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন