ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে কম্বল ও খাবার বিতরণ,টিন ও টাকা বরাদ্ধ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১:২৮ পিএম

শেরপুর সদর উপজেলার ৬নং চরের সাবেক চেয়ারম্যান নওয়াব আলীর বাড়ীতে এক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শেরপুর সদর উপজেলা পরিষদ ও কামারেরচর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কম্বল, শুকনো খাবার ও চাল বিতরণ করা হয়েছে। ৩ ডিসেম্বর বিকেলে শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, কামারেরচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: হাবিবুর রহমান, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন শেষে ২০টি কম্বল, ৮বস্তা মুড়ি, ৪বস্তা চাল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সাথে যোগাযোগ করলে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থ ৪টি পরিবারের জন্য ৮ বান্ডেল ঢেউটিন ও ২৪ হাজার টাকা বরাদ্ধ প্রদান করে রাতেই তা বিতরনের ব্যবস্থা করেন। অপরদিকে উপজেলা চেয়ারম্যান পরিষদের পক্ষ থেকে ৪০ হাজার টাকা প্রদানের ঘোষনা দেন।
এসময় কামারেরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নওয়াব আলী ও আওয়ামীলীগ নেতা আনিসুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ফ্রীজের সর্ট সার্কিট থেকে আজ ৩ ডিসেম্বর ভোরে সদর উপজেলার ৬নংচরস্থ ১নং কামারেরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নওয়াব আলীর বাড়ীর শ্যামল মিয়ার ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে ৪টি পরিবারের নগদ ৩লক্ষ টাকাসহ কমপক্ষে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন